মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
পতেঙ্গায় পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

পতেঙ্গায় পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

শান্ত বণিক: চট্টগ্রামের পতেঙ্গা শাখা প্রাঙ্গণে আজ বুধবার (০৬ মার্চ) পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) নামক একটি বেসরকারি উন্নয়ন সংস্থার উদ্যোগে অতিদরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
সংস্থাটির পতেঙ্গা অফিস প্রাঙ্গণে মেডিসিন, গাইনী ও চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকগন দিন ব্যাপী প্রায় ৭শতাধিক গরীব ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. সোহাইরিয়া বিনতে ইসলাম, ডা. মো. মনিরুজ্জামান, ডা. মো. জিয়াউল হাসান, ডাঃ মোঃ আবদুল্লাহ আল মামুন, এছাড়া সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ নাঈমুর রহমান, মোঃ ফজলু মিয়া, নয়ন কুমার সরকার, মুহিব সরকার, মো. লিমন।পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র সহকারী পরিচালক মো. মোমিনুল ইসলাম পতেঙ্গা শাখায় বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কর্মসূচী ব্যবস্থাপক (এপিএম) মো. বেলাল উদ্দিন, শাখা ব্যবস্থাপক মো. আসিফ উদ্দিন, এমআইএস এন্ড আইটি মো. এনামুল হক, জোনাল হিসাব কর্মকর্তা মাহফুজুর রহমান  শাখার হিসাব কর্মকর্তা মো. আবু নাঈম সিদ্দিক নাঈম, সিনিয়র ক্রেডিট অফিসার আরিফুর রহমান, নুরুল করিম, পারভেজ হোসেন, শহীদুল ইসলাম রায়হান। সহকারী পরিচালক মো. মোমিনুল ইসলাম বলেন, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র ৩২১টি  শাখায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছেন তার ই ধারাবাহিকতায় পতেঙ্গা শাখায় বিনামূল্যে প্রেসক্রিপশন, বিনামূল্যে ঔষধ ও চক্ষু রোগীদের বিনামূল্যে পাওয়ারের চশমা এবং ড্রপ বিতরণ করা হয়েছে। পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে হসপিটালের প্রোগ্রাম ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র স্বাস্থ্য সেবা কর্মসূচি আওতায় মা ও শিশু স্বাস্থ্য সচেনতা, চক্ষু চিকিৎসা, গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ প্রদান করছে।
৪০ বার ভিউ হয়েছে
0Shares