শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
চট্টগ্রাম নগরীতে ৯৯ বোতল ফেন্সিডিলসহ আন্তঃজেলা মাদক চক্রের ১ সদস্য ‌র‌্যাবের হাতে আটক।

চট্টগ্রাম নগরীতে ৯৯ বোতল ফেন্সিডিলসহ আন্তঃজেলা মাদক চক্রের ১ সদস্য ‌র‌্যাবের হাতে আটক।

এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলি থানা এলাকা হতে আন্তঃ জেলা মাদক চক্রের ০১ জন সদস্যকে ৯৯ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। গ্রেফতারকৃত ব্যক্তি মোহাম্মদ স্বপন কুমিল্লা চৌদ্দগ্রামের বাসিন্দা।
৩ জুন শনিবার র‌্যাব-৭ চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরী হতে কক্সবাজারের দিকে বাস যোগে মাদকদ্রব্য বহন করে নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্নফুলী থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শাহ আমানত সেতুর টোল প্লাজা সংলগ্ন পাকা রাস্তার উপর বিশেষ চেক পোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় একটি সন্দেহজনক বাসকে থামানোর সংকেত দিলে উক্ত বাসটি চেক পোস্টের সামনে থামে, তখন বাস হতে ০১ জন ব্যক্তি একটি বাজারের ব্যাগসহ কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী মোঃ স্বপন (৩২), পিতা- মৃত ফয়েজ উদ্দিন, সাং- সিংরাইশ, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হাতে থাকা ব্যাগ হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে র‌্যাবের মিডিয়া সূত্র।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয় করে আসছে বলে স্বিকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ টাকা।
পরে র‌্যাব গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে বলে জানিয়েছে।
৭৯ বার ভিউ হয়েছে
0Shares