বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঁশখালীতে পুলিশের মামলায় আটক ৪ বিএনপি নেতা কর্মির কারামুক্তি।

বাঁশখালীতে পুলিশের মামলায় আটক ৪ বিএনপি নেতা কর্মির কারামুক্তি।

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ  চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় আটকের প্রায় ১৫ দিন পর বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ফরিদুল আলম রানাসহ ৪ নেতাকর্মী কারাগার থেকে মুক্তি পেয়েছেন।
১৫ সেপ্টেম্বর’২২ ইং বৃহস্পতিবার সকাল ১১ টার সময় চট্টগ্রাম বিভাগীয় কেন্দ্রীয় করাগার থেকে গণ্ডামারা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ফরিদুল আলম রানাসহ ৪ নেতাকর্মী মুক্তির খবর পেয়ে কারাগারের গেটে বিএনপির নেতাকর্মীরা ছুটে আসেন। কারাগার থেকে বের হয়ে আসা গণ্ডামারা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ফরিদুল আলম রানা ও চন্দনাইশ উপজেলা বিএনপি নেতা জসিম উদ্দিন পিন্টুকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান। এসময় আরো উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান মাস্টার লোকমানসহ বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতা কর্মিরা।
উল্লেখ্যঃ গত ২৬ আগস্ট (শুক্রবার) বাঁশখালীর গুনাগরীতে বিএনপির সমাবেশকে ঘিরে পুলিশ-বিএনপির সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশের দায়ের করা ৩ মামলায় সাবেক সাংসদ ও সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী সহ ৬৬ জনের নাম উল্লেখ সহ আরো প্রায় ৩/৪ শতাধিক অজ্ঞাত নামা বিএনপি নেতা কর্মীদের আসামি করা হয়।
গণ্ডামারা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ফরিদুল আলম রানা সহ আটক ৩৫ জন নেতা কর্মী ২টি মামলায় জামিন পেয়েছে। কারাগার থেকে আজকে মুক্তি পাওয়া ৪ জন ছাড়া বাকীদের বিরুদ্ধে আরো ১টি মামলা থাকায় তারা বের হতে পারেনি।
৮৮ বার ভিউ হয়েছে
0Shares