শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চাম্পিয়ন ডিবিসি

চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চাম্পিয়ন ডিবিসি

 রবিউল হক রতন,ডোমার ( নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত ‘চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট (সিজন-৩)’ এর চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ডোমার ব্যাডমিন্টন ক্লাব।

সোমবার (১৯শে ফেব্রুয়ারী) রাতে সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের ভবানীগঞ্জ বাজারের তহশিল অফিস সংলগ্ন মাঠে গোড়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে চেয়ারম্যান মাহাবুব জর্জের পৃষ্ঠপোষকতায় ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জায়েদ আলী খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াদুদ রহমান।

ফাইনালে পরস্পরের মুখোমুখি অংশগ্রহণ করে—স্টুডেন্টস কেয়ার ভবানীগঞ্জ বনাম ডোমার ব্যাডমিন্টন ক্লাব (ডিবিসি)। এতে স্টুডেন্টস কেয়ার ভবানীগঞ্জের প্রিয় ও নিপুকে ২-০ সেটে পরাজিত করে চাম্পিয়ন হয় ডোমার ব্যাডমিন্টন ক্লাবের (ডিবিসি) বন্ধন ও ফারুক।

পরে, চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চাম্পিয়ন দলকে ২০ হাজার টাকা ও রানার্সআপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করেন অতিথিরা।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS