সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
 ডোমারে সড়ক দূর্ঘটনা রোধকল্পে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা

 ডোমারে সড়ক দূর্ঘটনা রোধকল্পে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: “আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমারে সড়ক দূর্ঘটনা রোধকল্পে ডোমার থানা পুলিশ ও ট্রাফিক শাখার যৌথ্য উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।
সহকারী পুলিশ সুপার (সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ,র নেতেৃত্বে সোমবার সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত ডোমার পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে এ কর্মসূচি পালন করেন।
প্রচারণায় ডোমার থানার অফিসার ইনচার্জ মাহামুদ উন-নবী, ট্রাফিক ইন্সপেক্টর মোকারম হোসেন সরকার, এসআই ঠাকুরদাস রায়, শাকিল আহম্মেদ, টিএএসআই সাজ্জাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। এ সময় দূর্ঘটনা এড়াতে লিফলেট, স্টিকার বিতরণ করা হয়। হেলমেট পরিধানসহ প্রয়োজনীয় কাগজপত্র থাকা চালকদের ফুলের তোরা উপহার দিয়ে শুভেচ্ছা জানান ডোমার থানা পুলিশ।
ডোমার থানার অফিসার ইনচার্জ মাহামুদ উন-নবী বলেন, নীলফামারী জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম) মহোদয়ের নির্দেশনায় সড়কে মৃত্যুর মিছিল কমাতে সাধারণ মানুষকে সচেতন করতে এ কর্মসুচি পালন করা হচ্ছে। হেলমেট ছাড়া মটর সাইকেল চালালে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা সহ জীবনহানি হতে পারে। পুলিশের ভয়ে নয়, নিজের সুরক্ষা এবং পরিবারের নিকট সুস্থভাবে ফেরার জন্য মোটরসাইকেল চালক এবং আরোহীদের হেলমেট পরিধান, ড্রাইভিং লাইসেন্স সহ গাড়ীর প্রয়োজনীয় কাগজপত্র সাথে রাখার পরামর্শ প্রদান করেন তিনি।
২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS