শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বোরকা পরে গার্লস স্কুল ঢুকে পুলিশের হাতে আটক যুবক, ভিডিও ভাইরাল 

বোরকা পরে গার্লস স্কুল ঢুকে পুলিশের হাতে আটক যুবক, ভিডিও ভাইরাল 

নাটোর প্রতিনিধি : সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বোরকা পরে ঢুকে পুলিশের হাতে আটক হয়েছেন এক যুবক। আটকের সময় পুলিশের সঙ্গে ওই যুবকের ধস্তাধস্তির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।
আটককৃত যুবক শহরের আলাইপুরের শুখেল হকের ছেলে সাদমান সাকিব। সে নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে।
বুধবার(৭ ফেব্রুয়ারি) দুপুর ৩ টায় শহরের আলাইপুরে অবস্থিত নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।
ভিডিওতে দেখা যায়, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভেতরে বোরকা পরিহিত এক ব্যাক্তিকে সন্দেহ হলে পুলিশ সদস্য ও বিদ্যালয়টির ছাত্রীরা তাকে ঘিরে ধরেন। পরে এক পুলিশ সদস্য ও ওই ব্যাক্তির কাছে যেতেই সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বোরকার মুখ খুলে যায়। মুখ খুলতেই বেরিয়ে আসে এক যুবককের মুখ। এসময় দুই পুলিশ সদস্যর সাথে তার ধস্তাধস্তি হয়।
নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুল মতিন বলেন, আজ বিদ্যালয়ে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠান ছিল। দুপুর আড়াইটার দিকে এক যুবক বোরকা পরে বিদ্যালয়ের ভেতরে ঢুকে পরে। তার চলাফেরায় সন্দেহ হলে পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।
তিনি বলেন, আজকে বিদ্যালয়ে বহিরাগত কোনো পুরুষের ঢোকার কথা নয়। গেটে পুলিশ ছাড়াও দুই শিক্ষক ছিলেন। ওই যুবক অবশ্যই কোনো ভালো উদ্দেশ্য নিয়ে বিদ্যালয়ে ঢুকেনি।
এবিষয়ে  নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, ‘ঘটনাটি আমি দুপুরে জেনেছি, সদর থানার ওসি বিষয়টি দেখছে।’
এবিষয়ে জানতে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
২৭ বার ভিউ হয়েছে
0Shares