শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
 সিংড়ায় মেয়েকে জোরপূর্বক  ধর্ষণের অভিযোগে পিতা গ্রেপ্তার

 সিংড়ায় মেয়েকে জোরপূর্বক  ধর্ষণের অভিযোগে পিতা গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি :: নাটোরের সিংড়ায় মেয়েকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে পাষন্ড পিতাকে গ্রেপ্তার করেছে সিংড়া  থানা পুলিশ ।
জানা যায়, গত বুধবার দিবাগত রাতে মোঃ আসাদ আলী (৪০) পিতা মোঃ আবুল প্রামাণিক তার প্রথম পক্ষের ১৮ বছর বয়সী নিজ কন্যাকে তাহার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।
মেয়েটি একটি বেকারিতে  চাকুরী করত তার  পিতা তাকে ঘরের মেঝেতে  শোয়ার কথা বলে ও পিতা  একই ঘরের খাটের ওপরে খাটে ঘুমায়। পরে মেয়েটি ঘরের মেঝেতে বিছানা ফেলিয়ে  ঘুমিয়ে গেলে তাহার পিতা  শুক্রবার রাতে আনুমানিক এগারোটার দিকে মেয়ের বিছানায় গিয়ে জোরপূর্বক ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে।
স্থানীয়রা জানায়, অভিযুক্ত পিতা মোঃ আসাদ আলী সে উপজেলার পাকিশা গ্রামের মোঃ আবুল প্রামাণিক এর ছেলে। তাহার প্রথম স্ত্রী আনুমানিক ১০বছর আগে মারা যায়। পরে আসাদ আলী চক-সিংড়া গ্রামের আঃ আজিজ এর মেয়ে মোছাঃ আছিয়াকে  দ্বিতীয় বিবাহ করে চক-সিংড়া গ্রামেই স্থায়ীভাবে বসবাস করত ও ঘটনার দিন মেয়েটির সৎ মা বাড়িতে ছিলোনা বলে জানা যায়।
পরের দিন শনিবার বেকারিতে গিয়ে লোকজন কে ঘটনার বিষয়টি জানায়। পরে তার সহকর্মীরা সিংড়া থানা পুলিশকে জানালে পুলিশ মেয়ে ও তার পিতাকে থানায় নিয়ে যায়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)আবু কালাম জানান, মেয়েটি  পুলিশ হেফাজতে আছে ও পিতাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS