মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
হার্ট এ্যাটাকে নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিনের মৃত্যু 

হার্ট এ্যাটাকে নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিনের মৃত্যু 

নাটোর প্রতিনিধি : নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শাহীন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হার্ট অ্যাটাক এ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার রাত পৌনে এগারোটার দিকে তিনি মারা যান।
বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দিয়েছেন।
শরিফুল ইসলাম শাহিনের নিকটতম বন্ধু ও ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান মনির জানান, রাতে হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন শাহীন। পরে নাটোর থেকে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শাহীন মারা যায়। জেলা ছাত্রলীগের তরুণী নেতার মৃত্যুতে নাটোরের রাজনৈতিক অঙ্গন সহ সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে। এখনো তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। মরদেহ নিয়ে আসার পরে তার নামাজে জানাজার সময় নির্ধারণ করা হবে।
শরিফুল ইসলাম শাহিনের মৃত্যুতে তার রাজনৈতিক সহকর্মী স্বজন বন্ধু-বান্ধবসহ সবাই শোকে ভেঙে পড়েছেন।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী সহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড সিরাজুল ইসলাম, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
৯৩ বার ভিউ হয়েছে
0Shares