মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় ওলামা মাশায়েখ পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নেত্রকোনায় ওলামা মাশায়েখ পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা: বিতর্কিত ইসলাম বিরোধী শিক্ষানীতি বাতিল এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবিতে নেত্রকোনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২রা ফেব্রæয়ারী) বাদ জুমা নেত্রকোনা বারহাট্টা রোডস্থ হেফাজত চত্বরে সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদ নেত্রকোনা শাখা এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের নেতা গাজী আবদুর রহীম রুহী’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা দিলওয়ার হোসাইন সিদ্দিকী, মাওলানা মাসুম আহমেদ, মাওলানা আতাউল্লাহ সাদী, মাওলানা মোস্তফা জীহাদী, মাওলানা আল ইমরান ও মুহাম্মদ শরিপুল ইসলাম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান শিক্ষানীতি সরাসরি ইসলামের সাথে সাংঘর্ষিক ও অসামাজিক। এই সিলেবাস কোন ধর্মপ্রাণ মুসলমান মেনে নিতে পারে না। নেতৃবৃন্দ অবিলম্বে এই বিতর্কিত শিক্ষানীতি পরিবর্তন করে দেশের বিজ্ঞ আলেম ওলামা মাশায়েখসহ বিশিষ্ট শিক্ষাবিদদের পরামর্শে নতুন প্রজন্মকে সু-নাগরিক ও আলোকিত মানুষ গড়ে তুলতে সঠিক সিলেবাস প্রনয়ন এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারকে জোরালো পদক্ষেপ নেওয়ার জোর দাবী জানান।

৭৪ বার ভিউ হয়েছে
0Shares