বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে চারদিন ব্যাপী ভূমি ব্যবস্থাপনা ডিজিটালাইজেশন বিষয়ক প্রশিক্ষণ

দুর্গাপুরে চারদিন ব্যাপী ভূমি ব্যবস্থাপনা ডিজিটালাইজেশন বিষয়ক প্রশিক্ষণ

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনধি: নেত্রকোনার দুর্গাপুরে ভুমি নিয়ে বিরোধ নিষ্পত্তি করতে ও আইন সম্পর্কে সচেতন কল্পে জনপ্রতিনিধি,ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা,কর্মচারী এবং স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীজনদের নিয়ে ৪দিন ব্যাপী আধুনিক ভুমি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে।

উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় জাপান ইন্টার ন্যাশনাল কো-অপারেশন এজেন্সি জাইকার সহায়তায় মঙলবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সোমেশ^রী হলরুমে ওই কর্মশালার উদ্বোধন করেণ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান। এতে উপজেলার সবক’টি ইউনিয়নের জনপ্রতিনিধি অংশগ্রহণ করেণ। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত এই কর্মশালা চলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান এঁর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আরিফুল ইসলাম, বিরিশিরি ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু, ভুমি অফিসের প্রতিনিধিবৃন্দ,সার্ভেয়ার,উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লিখক সমতিরি সাধারণ সম্পাদক মোমেন ইবনে সাঈদ স্ট্যালিন, জাইকার স্থানীয় প্রতিনিধি, সাংবাদিক জামাল তালুকদার ও সাংবাদিক ওয়ালী হাসান তালুকদার কলি প্রমূখ। কর্মশালায় ভুমি নিয়ে বিরোধ নিষ্পত্তি করতে ভুমি আইনের বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিতদের মধ্যে আলোচনা করা হয়।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS