বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনার দুর্গাপুরে ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ভাই খুন

নেত্রকোনার দুর্গাপুরে ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ভাই খুন

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মামাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ফুফাতো ভাই মিলন মিয়া (৪৫) খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২রা ফেব্রæয়ারী) সকাল দশটার দিকে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া বাউরতলা গ্রামে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, নগুয়া বাউরতলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর ছেলে মিলন মিয়ার সাথে একই গ্রামের তার মামাতো ভাই রাশিদ মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। মিলন মিয়া শুক্রবার সকালে বিতর্কিত জমিতে চাষাবাদ শুরু করলে খবর পেয়ে তারই মামাতো ভাই রাশিদ মিয়া জমিতে এসে চাষ না করা ও জমি থেকে চলে যাওয়ার কথা বলে। এ নিয়ে তাদের মধ্যে প্রথমে কথা কাটাকাটি পরে ঝগড়া শুরু হয়। এরই এক পর্যায়ে মামাতো ভাই রাশিদের কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে ফুফাতো ভাই মিলন মিয়াকে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। তার আর্ত চিৎকারে পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে রাশিদ দৌঁড়ে পালিয়ে যায়। পরিবারের লোকজন মিলন মিয়াকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রæত দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার (ওসি তদন্ত) মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামাতো ভাই রাশিদ মিয়ার দেশীয় অস্ত্রের আঘাতে তারই ফুফাতো ভাই মিলন মিয়া খুন হয়েছে। পুলিশ মৃতের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। অভিযুক্ত রাশিদ মিয়াকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

৯৯ বার ভিউ হয়েছে
0Shares