বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণার দূর্গাপুরে র‌্যাবের অভিযান ৪৬৪ বোতল ফেন্সিডিল ও ৯৩০ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক

নেত্রকোণার দূর্গাপুরে র‌্যাবের অভিযান ৪৬৪ বোতল ফেন্সিডিল ও ৯৩০ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা ; নেত্রকোণার দূর্গাপুরে অভিনব কায়দায় ট্রাকে করে ৪৬৪ বোতল ফেন্সিডিল ও ৯৩০ পিচ ইয়াবা ট্যাবলেট পাঁচারকালে ১জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গত ১৩ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার দেবতলী মধ্যম বাগান এলাকায় অভিযান চালিয়ে অভিনব কায়দায় পাঁচারকালে ট্রাকের কেবিনের ভিতর থেকে ৪৬৪ বোতল ফেন্সিডিল এবং ৯৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক কারবারিকে আটক করে। আটককৃত মাদক কারবারি হচ্ছে নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলার কানাইল গ্রামের আরজ আলীর পুত্র মোঃ কামরুজ্জামান সানি (১৮)। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল সেট, নগদ-৫২৫০ টাকা ও মাদক পাঁচারে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ও ইয়াবার আনুমানিক অবৈধ বাজার মূল্য ১২ লক্ষ ৭ হাজার টাকা।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সানি জানায়, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় ট্রাক দিয়ে মাদক সরবরাহ করে আসছিল। আটককৃত সানির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নেত্রকোণার দূর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

৩৬ বার ভিউ হয়েছে
0Shares