শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে  দশমিনায় মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে  দশমিনায় মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

পটুয়াখালী প্রতিনিধি।পটুয়াখালীর দশমিনা উপজেলার বড় গোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ও খন্ডকালীন  সিনিয়র  শিক্ষক আলহাজ্ব মো. মোয়াজ্জেম হোসেন আলতাফ মিয়ার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদের সামনের সড়কে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে উপজেলার মাধ্যমিক ও মাদ্রাসার শিক্ষক কর্মচরীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।
বাংলাদেশ শিক্ষক সমিতি দশমিনা উপজেলা শাখার  আয়োজনে বক্তব্য রাখেন- দশমিনা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও বাংলা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আনোয়ার হোসেন, এসএ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাওসার আলম, বাংলাদেশ কৃষক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক জায়েদ ইকবাল খান, মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি ও চর হোসনাবাদ কামীল মাদ্রাসার অধ্যাক্ষ মাওলানা নুরে আলম সিদ্দিকী প্রমূখ।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মরক লিপি প্রদান করেন।এদিকে, চলতি মাসের ২২তারিখ সোমবার দুপুর ১টার দিকে বিদ্যালয় থেকে বাড়িতে ফেরার পথে সন্ত্রাসীরা ওই শিক্ষককে এলোপাথাড়ি  পিটিয়ে গুরুতরভাবে আহত করে এবং এক পা ভেঙ্গি দিয়ে রাস্তার উপর ফেলে রেখে পালিয়ে যায়।  এঘটনায় আহত শিক্ষকের ছেলে বাদী হয়ে দশমিনা থানায় এজাহার নামীয় তিনজন ও অজ্ঞাতনামা তিন চার জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। দশমিনা থানার মামলা নং-৪, তারিখ ২২ জানুয়ারি ২০২৪।
১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS