শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দশমিনায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

দশমিনায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।।  পটুয়াখালীর দশমিনায় ছোট ভাইয়ের হাতে বড়ো ভাই খুন হয়েছে।  বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামে এঘটনা ঘটে। নিহত ওমর ফারুক ফকির (৫০) চরহোসনাবাদ গ্রামের মৃত্যু আনজুর ফকিরের ছোট ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়ার ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামে ওমর ফারুক মানুষের সাথে প্রায়ই ঝগড়া বিবাদে জড়িয়ে পড়েন। এঘটনায় বৃহস্পতিবার সকালে বড় ভাই মোঃ মান্নান ফকির ছোট ভাই ওমর ফারুককে গালমন্দ ও বকাঝকা করেন এতে ছোট ভাই ওমর ফারুক বড় ভাই মান্নান ফকিরের উপর ক্ষিপ্ত হয়ে তার বসত ঘরে ঢুকে ফল কাটার ধাড়ালো ছুড়ি দিয়ে কুপিয়ে হত্যা করেন। রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে মান্নান ফকিরকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এঘটনায় হত্যাকারী ছোট ভাই ওমর ফারুককে আটক করেছে দশমিনা থানা পুলিশ।
নিহত মান্নান ফকিরের স্ত্রী মিনারা খাতুন বলেন, এর আগেও ওমর ফারুক তার স্বামী মান্নান ফকিরের ওপর হামলা চালিয়েছে। তিনি দাবী করেন তার স্বামীকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।
নিহতের মা সাহেরা বিবি দাবী করেন তার ছোট ছেলে ওমর ফারুক অনেকদিন আগে গাছ থেকে পড়ে গিয়ে কিছুটা বিকারগ্রস্থ হয়ে যায়। এবিষয়ে দশমিনা থানার ওসি (তদন্ত) অনুপ দাস বলেন, বড় ভাইকে হত্যার ঘটনায় ছোট ভাই ওমর ফারুক ফকিরকে আটক আর আটককৃতের বিরুদ্ধে মামলা রুজু এবং নিহতের মরাদেহ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।
৮৯ বার ভিউ হয়েছে
0Shares