বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় সিএনজির ধাক্কায় এক নারীর মৃত্যু

কলমাকান্দায় সিএনজির ধাক্কায় এক নারীর মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় তারা বানু (৭০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার  কলমাকান্দা থেকে নেত্রকোনা মহাসড়কে পাচুড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তারা বানু কলমাকান্দা সদর ইউনিয়ন পাচুড়া গ্রামের বাসিন্দা ও মৃত সুলেসান আলীর স্ত্রী।

স্থানীয়রা জানায়, উপজেলার পোগলা ইউনিয়নের গুতুরা বাজার থেকে কলমাকান্দার দিকে আসছিল একটি সিএনজি। এসময় রাস্তা পার হওয়ার সময় সিএনজির ধাক্কায় গুরুতর আহত হন। তা দেখে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তারা বানুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তারা বানু।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সুমন পাল সত্যতা নিশ্চিত করে  বলেন, হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় তারা বানু মারা গেছেন।

কলমাকান্দা থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। পরে  সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয় । পরে ওইদিন দুপুরে আইনি প্রক্রিয়া শেষে নিহত তারা বানুর লাশ তার স্বজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS