বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
অপরাধ দমনে টেকনাফ থানা জেলার শ্রেষ্ঠ,ওসিসহ চার কর্মকর্তা পেল সম্মানা

অপরাধ দমনে টেকনাফ থানা জেলার শ্রেষ্ঠ,ওসিসহ চার কর্মকর্তা পেল সম্মানা

কায়সার হামিদ মানিক,কক্সবাজার। কক্সবাজারের টেকনাফ মডেল থানা জেলার শ্রেষ্ঠ থানার সম্মাননা অর্জন করেছে। একইসাথে অপরাধ দমনে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হন মুহাম্মদ ওসমান গনি, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন উপ-পরিদর্শক (এসআই) মো. মঞ্জু,শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন উপ-পরিদর্শক (এসআই) তারেক মাহমুদ, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়ে উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত সিরাজী ও এএসআই আব্দুল জলিল এই সম্মাননা স্মারক অর্জন করেন।
বৃহস্পতিবার (১১জানুয়ারি) দুপুরে কক্সবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ,মাদক এবং অস্ত্র উদ্ধার,ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন ক্যাটাগরিতে অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে সফলতা পাওয়ায় সম্মাননার জন্য তাঁদের মনোনীত করা হয়েছে।
কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম (পিপিএম বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রফিকুল ইসলাম এই ক্রেস্ট তুলে দিয়ে সম্মাননা প্রদান করেন।
জানা যায়, টেকনাফ মডেল থানায় মাদক ও অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাফল্যজনক ভূমিকা রাখায় টেকনাফ থানা শ্রেষ্ঠ থানা,ওসি মুহাম্মদ ওসমান গনি শ্রেষ্ঠ ‘অফিসার ইনচার্জ,শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন উপ-পরিদর্শক (এসআই) মো. মঞ্জু,শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন উপ-পরিদর্শক (এসআই) তারেক মাহমুদ, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়ে উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত সিরাজী ও এএসআই আব্দুল জলিলকে ঘোষণা করা হয়েছে। তাদের এ সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম (পিপিএম বার) এবং অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) সার্কেল রাসেল পিপিএম (সেবা) মহোদয়ের দিক নির্দেশনায় টেকনাফ মডেল থানার সকল পুলিশ সদস্যদের সহযোগিতায় এই অর্জন সম্ভব হয়েছে। এ অর্জন আমাদের সামনের দিকে আগানোর পথে আরও বেশি অনুপ্রেরণা যোগাবে। এলাকার সব ধরণের অপরাধ নির্মূল করতে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকলের সহযোগিতায় কামনা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন,কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার,সহকারী পুলিশ সুপারবৃন্দ, নয়টি থানার অফিসার ইনচার্জ,এপিবিএন, ট্যুরিস্ট ও সিআইডি পুলিশের প্রতিনিধিগণ এবং বিভিন্ন ইউনিট থেকে আগত অফিসার বৃন্দরা।
৩২ বার ভিউ হয়েছে
0Shares