শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনার দুর্গাপুরে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার : দুই চোর আটক

নেত্রকোনার দুর্গাপুরে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার : দুই চোর আটক

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা: মামলা দায়েরের ৮ ঘন্টার মধ্যে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার এবং চুরির সাথে জড়িত দুই চোরকে আটক করেছে দুর্গাপুর থানার পুলিশ।

দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রæয়ারী শুক্রবার পৌর শহরের ঘোরাইদ এলাকার জি.বি.সি’র মাঠে গারো স¤প্রদায়ের সভা চলাকালে গেইটের সামনে থেকে একটি সংঘবদ্ধ চোরচক্র বিকাল ৫টা হতে সন্ধ্যা ৭টার মধ্যে কোনো এক সময় ১১০ সিসির ডিসকাভার ব্র্যান্ডের একটি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়।

অনেক খোজাখুজির পরও চুরি যাওয়া মোটর সাইকেলের সন্ধ্যান না পাওয়ায় অবশেষে মোটর সাইকেলের মালিক শুক্রবার সকালে দুর্গাপুর থানায় একটি চুরির অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে দুর্গাপুর থানার পুলিশ গাঁওকান্দিয়া গ্রামে অভিযান চালিয়ে চুরি হওয়া মোটর সাইকেলটি উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত দুই চোরকে আটক করে। আটকৃতরা হলেন, দুর্গাপুর উপজেলার হাতিমারাকান্দা গ্রামের মনির উদ্দিনের ছেলে মোঃ আল আমিন (৩২), ভুলিগাঁও গ্রামের আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন (২৮)।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, মামলা হওয়ার ৮ ঘন্টার ভিতর অভিযান চালিয়ে চুরি হওয়া মোটর সাইকেল উদ্ধার সহ এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। শুক্রবার বিকেলে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোর্পদ করা হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS