বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় শরীরে মরিচ গুলানো পানি ঢেলে নারীকে নির্যাতন

কলমাকান্দায় শরীরে মরিচ গুলানো পানি ঢেলে নারীকে নির্যাতন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :   নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় জমি নিয়ে দ্বন্দ্বে এক নারীর শরীরে মরিচ গুলানো পানি ঢেলে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই নারীর ভাই আইন উদ্দিন বাদি হয়ে কলমাকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগী নারী চাম্পা আক্তার (৩৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন। চাম্পা উপজেলার পোগলা ইউনিয়নের সারারকোনা গ্রামের মৃত-আব্দুর রহমানের দ্বিতীয় স্ত্রী।

ভুক্তভোগী নারী ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুর রহমানের ১ম স্ত্রী রেনু বেগম মারা যাওয়ার পর তিনি চাম্পা আক্তার নামের এক নারীকে বিয়ে করেন। ১ম স্ত্রী রেনু বেগমের ৫ ছেলে ও ১ মেয়ে রয়েছে। আর ২য় স্ত্রী চাম্পা আক্তারের ১ ছেলে ও ৩ মেয়ে। আড়াই বছর আগে আব্দুর রহমান মারা যাওয়ার পর তার ১ম স্ত্রী মৃত রেনু বেগমের সন্তানদের সঙ্গে সম্পত্তি নিয়ে ২য় স্ত্রী চাম্পা আক্তারের মধ্যে বিরোধ চলছিল। গত সোমবার রাতে মৃত রেনু বেগমের ছেলে পুত্রবধূসহ বেশ কয়েকজন মিলে চাম্পা আক্তারকে মারধর করেন। এক পর্যায়ে তার শরীরে মরিচ গুলানো পানি ঢেলে দেওয়া হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অভিযুক্তদের সাথে মুঠোফানে বার বার যোগাযোগের চেষ্ঠা করলেও তাদের ফোন বন্ধ থাকায় এ বিষয়ে তাদের বক্তব্য জানা সম্ভব হয়নি।

সংরক্ষিত স্থানীয় ইউপি সদস্য রোকেয়া বেগম জানান, চাম্পা আক্তারের চিৎকার শুনে স্থানীয় তিন নারীকে দিয়ে তার শরীরে থাকা মরিচের পানি ধোয়া হয়। পরে তার ভাই আইন উদ্দিনকে দিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সৌরভ ঘোষ জানান, চাম্পা আক্তারের শরীরে গুরুতর কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার শরীরের থাকা কাপড়ে মরিচ গোলানো পানির কিছু দাগ পাওয়া গেছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবুল কালাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares