মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় দুর্ঘটনায় দুই কিশোরের মরদেহ উদ্ধার 

কলমাকান্দায় দুর্ঘটনায় দুই কিশোরের মরদেহ উদ্ধার 

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি  : নেত্রকোণার কলমাকান্দায়  পৃথক পৃথক দুর্ঘটনায় কিশোর চৌদ্দ বছর বয়সী রানা আহমেদ ও ষোল বছর বয়সী মো. নাসির উদ্দীন নামে দুই কিশোরের মরদেহ (৩১ মে মঙ্গলবার) ভোরে উদ্ধার করেছে থানা পুলিশ।
সোমবার দিনগত রাতে কলমাকান্দা উপজেলার খারনই  ইউনিয়নে শ্রীপুর গ্রামে নানা বাড়ির পুকুরে  ও রংছাতি ইউনিয়নে শালিকাবাম পাকা রোড এলাকায় দুর্ঘটনাগুলো  ঘটেছে ।
মৃত কিশোর নবম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী রানা আহমেদ রংছাতি ইউনিয়নে সীমান্তবর্তী রাজাবাড়ি  এলাকার গ্রাম পুলিশ জালাল উদ্দীন ও আলেয়া  দম্পতির পুত্র সন্তান এবং  মৃত কিশোর মো. নাসির উদ্দীন একই উপজেলার খারনই  ইউনিয়নে শ্রীপুর গ্রামের মৃত আব্দুল বাতেন ও সেতেরা বেগম দম্পতির পুত্র সন্তান।
পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, কিশোর রানা আহমেদ সোমবার দিনগত রাতের খাবার শেষে বাড়ীর  ছোট চাচা আজিমের মোটরসাইকেল নিয়ে গাড়ি চালানো শিক্ষার জন্য বের হয়। পরে ওই দিন রাতেই  রংছাতি ইউনিয়নে শালিকাবাম এলাকায় পাকা রোডে গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি আমা গাছে ধাক্কা লাগায় রানা আহমেদ । ওই স্থানেই লুটিয়ে পড়ে সে। তখন রাত বাজে সাড়ে ১২ টা। পরে রাত ১ টায় প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে কলমাকান্দা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা: শামীম রানা শাকিল মৃত ঘোষণা করেন। পরে ভোরে খবর পেয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে নাসিরের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় ।
অপরদিকে মৃত কিশোর মো. নাসির উদ্দীন ওই দিন সন্ধ্যায় তার মা সেতেরা বেগমের কাছে পাশের নানা সিদ্দিক মিয়ার বাড়ীতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়।  বাড়ীতে ফিরতে দেরি দেখে পারিবাবরের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজাখুুঁজির পর বাড়ীর পাশে মৃতের সম্পর্কে  নানী  ফিরোজা খাতুন ওই পুকুরের পানিতে একটি চেয়ার ভাঁসতে  দেখতে পান। পরে ওই চেয়ার উঠাতে গেলে তার পায়ে মৃতের মরদেহ লাগে  তাৎক্ষণিক ডাক চিৎকার দেন । তারই আত্ম চিৎকারে বাড়ীর পাশে লোকজন কিশোরটিকে উদ্ধার করেন। পরে ওই দিনগত মধ্যে রাতে থানা পুলিশ খবর পেয়ে মৃতের বাড়ী মরদেহ উদ্ধার করে কলমাকান্দা থানা নিয়ে আসেন। মৃতের পরিবাবর ও স্থানীয় সুত্রে জানা গেছে নাসির উদ্দীন মৃগীরোগী ছিলেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা: শামীম রানা শাকিল সাংবাদিকদের বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই কিশোর রানা আহমেদের মৃত্যু হয়েছে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কলমাকান্দা থানার ওসি (তদন্ত) খোকন কুমার সাহা সাংবাদিকদের বলেন, হাসপাতাল থেকে কিশোর রানা আহমেদের লাশ ও অপরদিকে মৃত কিশোর মো. নাসির উদ্দীন লাশ বাড়ি থেকে  উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
৩৪ বার ভিউ হয়েছে
0Shares