বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাগেরহাট-৪ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন আওয়ামী লীগ  মনোনীত প্রার্থী এইচএম বদিউজ্জামান সোহাগ 

বাগেরহাট-৪ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন আওয়ামী লীগ  মনোনীত প্রার্থী এইচএম বদিউজ্জামান সোহাগ 

এইচ এম শহিদুল ইসলাম  মোরেলগঞ্জ বাগেরহাট  প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বাগেরহাট-৪ ( মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে আওয়ামী লীগ  মনোনীত প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বাগেরহাটের মোরেলগঞ্জে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে  মনোনয়ন পত্র জমাদান করেছেন। বৃহস্পতিবার দুপুর ১২ টায় মোরেলগঞ্জে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম তারেক সুলতানের কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি। বৃহস্পতিবার সকালে বাগেরহাট সদর থেকে যাত্রা শুরু করে দৈবজ্ঞহাটি হয়ে কালিকাবাড়ী বাজার হয়ে নিজ বাড়ির পারিবারিক কবরস্থান জিয়ারত করেন। এসময় সড়কের দুধারে বিপুল সংখ্যক  নেতাকর্মী ও সাধারণ  মানুষ  তাকে শুভেচ্ছা ও অভিনন্দন  জানান। জিয়ারত শেষে মোরেলগঞ্জ উপজেলার  নেতাকর্মীকে সঙ্গে নিয়ে উপজেলা পরিষদ চত্বরে এসে উপস্থিত হন।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন এ আসনের বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.  আমিরুল আলম মিলন,  মোরেলগঞ্জ  উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি  এ্যাড. আলহাজ্ব  শাহ ই আলম বাচ্চু, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের  সভাপতি এস এম মনিরুল হক তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান  ও যুবলীগের  আহবায়ক  মো. মোজাম্মেল হক মোজাম,  উপজেল আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক  এম এমদাদুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান,  জেলা আওয়ামী লীগ  নেতা ডা. মোশাররফ হোসেন,  অধ্যাপক  মাহফুজুর রহমান, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের  সহসভাপতি  ও সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান  লাল, বীর মুক্তিযোদ্ধা  ও ইউপি চেয়ারম্যান আকরামুজ্জামান খান, ইউপি চেয়ারম্যান  শাহজাহান আলী খান, যুবলীগের  হাসিব খান, রাসেল হাওলাদার, ছাত্রলীগের  মোস্তাক বিল্লাহ,  বায়েজিদ শিকদার, নেয়ামুল ইসলাম নাইম সহ মোরেলগঞ্জ-শরণখোলা উপজেলার অসংখ্য  আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
এ ছাড়া মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হযরত আলী উপস্থিত ছিলেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী  রিটার্নিং কর্মকর্তা  এস এম তারেক সুলতান সকলের  উদ্দেশ্য বলেন,নির্বাচনী আচরণ বিধি অনুসারে প্রার্থীর পক্ষে সকল পোস্টার, ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড,  আলোকসজ্জা ইত্যাদি  আগামী ১ ডিসেম্বর, ২০২৩ ইং তারিখের মধ্যে অপসারণের জন্য জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা  মোহাম্মদ খালিদ হাসানের নির্দেশনা রয়েছে। প্রতিটি ইউনিয়ন ও পৌর মেয়রকে দ্রুত সময়ের মধ্যে এসকল ব্যানার ব্যক্তিগত তোরণ অপসারণ করার জন্য নির্দেশ দেন তিনি।
উল্লেখ্য, বুধবার বিকেলে তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা ও  জেলা প্রশাসকের কার্যালয়েও  মনোনয়ন পত্র  জমা করেন।
১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS