শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোরেলগঞ্জে  জেলা  প্রশাসকের মতবিনিময়  ও বিভিন্ন প্রতিষ্ঠান  পরিদর্শন 

মোরেলগঞ্জে  জেলা  প্রশাসকের মতবিনিময়  ও বিভিন্ন প্রতিষ্ঠান  পরিদর্শন 

মোরেলগঞ্জ ( বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে  জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্টেট মোহাম্মদ আজিজুর  রহমান এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩মে) বেলা ৩টায়  মোরেলগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষকবৃন্দের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার এসএম তারেক সুলতানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. শাহ ই আলম বাচ্চু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম,  মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম প্রমূখ। বক্তারা উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন।

 জেলা প্রশাসক উন্নয়নের প্রত্যয় ব্যক্ত করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আরও আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান। বিশেষ করে শিক্ষক  সমাজ, উপজেলা প্রকৌশল দপ্তর, কৃষি, যুব উন্নয়ন, মৎস্য ও প্রাণী সম্পদ দপ্তরকে।
এর আগে জেলা প্রশাসক  ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের উদ্বোধন  করেন এবং উপস্থিত  শিক্ষক ও শিক্ষার্থীদের এ বিষয়ে আরও তৎপরতা  বৃদ্ধির আহ্বান জানান।  এছাড়াও  জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান  বারইখালী ইউনিয়ন পরিষদ, এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয় ও আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেন বুদ্ধি  প্রতিবন্ধী  স্কুল পরিদর্শন  করেন এবং  প্রতিবন্ধীদের মাঝে মশারী বিতরণ  করেন। এসময় সেখানে মোরেলগঞ্জ পৌরসভা মেয়র এসএম মনিরুল হক তালুকদার ও উপজেলা নির্বাহী অফিসার এসএম তারেক সুলতান  উপস্থিত ছিলেন।
২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS