শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোরেলগঞ্জে সাংবাদিক জামাল শরীফের মৃত্যুতে  স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোরেলগঞ্জে সাংবাদিক জামাল শরীফের মৃত্যুতে  স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধিঃ মোরেলগঞ্জ  প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক জন্মভূমি প্রতিনিধি  প্রবীণ সাংবাদিক মোঃ জামাল শরীফের মৃত্যুতে   মোরেলগঞ্জ উপজেলা  প্রেসক্লাবের আয়োজনে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ( ১৭ জুন) সন্ধ্যায় মোরেলগঞ্জ উপজেলা  প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি দৈনিক আমার সংবাদ ও প্রবাহ প্রতিনিধি এইচ এম শহীদুল ইসলামের সভাপতিত্বে ও   দৈনিক ভোরের কাগজ ও সৃষ্টি টিভি প্রতিনিধি  এইচ এম জসিম উদ্দিনের সঞ্চলনায় এ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তৃতা রাখেন সাধারণ সম্পাদক দৈনিক ভোরের দর্পণ ও লোকসমাজ প্রতিনিধি মোঃ শামীম আহসান মল্লিক, অর্থ সম্পাদক কে এম শহীদুল ইসলাম,   দৈনিক খোলা কাগজ প্রতিনিধি নির্বাহী সদস্য আবু সালেহ।
অতিথিদের মধ্যে বক্তৃতা রাখেন মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি  মু. রফিকুল ইসলাম মাসুম, যুগ্ম সম্পাদক  মল্লিক  আবুল কালাম  খোকন, থানা মসজিদের খতীব ও ইমাম ক্বারী হযরত মাওলানা আবুল হাসান, মসজিদ  কমিটির সাধারণ সম্পাদক  আবুবকর  সিদ্দিক,  মরহুমের  জামাতা মাওলানা লুৎফর রহমান প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি  দেনিক ইত্তেফাক  প্রতিনিধি মোঃ মেহেদী  হাসান লিপন,  উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য  এম এ জলিল, কার্যনির্বাহী সদস্য দৈনিক নওয়াপাড়া প্রতিনিধি হাসানুজ্জামান বাবু,  প্রচার সম্পাদক দৈনিক  প্রভাত প্রতিনিধি  রমিজ উদ্দিন, দপ্তর সম্পাদক ও দক্ষিণাঞ্চল প্রতিদিন এর প্রতিনিধি শিব সজল যীশু ঢালী,   দৈনিক ক্রাইম তালাশ ও দৈনিক  আলোকিত নিউজ প্রতিনিধি মোঃ এখলাস শেখ  সহ বিভিন্ন  গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা সাংবাদিক জামাল শরীফের  বর্ণাঢ্য  জীবনের নানা দিক তুলে ধরে বলেন, জামাল শরিফ পরিশ্রমী মেধাবী সাংবাদিক ছিলেন। কর্মজীবনে তিনি মোরেলগঞ্জ  সাংবাদিকতায় উজ্জল দৃষ্টান্ত রেখে গেছেন। সাংবাদিকদের অধিকার আদায়ে আমৃত্য সংগ্রাম করে গেছেন। তার কর্মকাণ্ড সাংবাদিকতায় নতুন প্রজন্মকে প্রেরণা যোগাবে।
এ সময় মরহুম জামাল শরীফের মৃত্যুতে শোক প্রকাশ  ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান বক্তারা। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।
২৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS