শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
লায়ন্স ক্লাব অফ চিটাগং কসমো ভ্যালী’র নজরকাড়া পারফর্মেন্সের পদক অর্জন

লায়ন্স ক্লাব অফ চিটাগং কসমো ভ্যালী’র নজরকাড়া পারফর্মেন্সের পদক অর্জন

এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ডিষ্ট্রিক-৩১৫ বি-৪, বাংলাদেশ এর ২য় কেবিনেট মিটিং ও অক্টোবর সার্ভিস ২০২৩-২০২৪- এর বর্নাঢ্য ও রঙ্গিন সমাপনী অনুষ্ঠান চট্টগ্রাম ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে চমৎকার পারফর্মেন্সের জন্য লায়ন্স ক্লাব অফ চিটাগং কসমো ভ্যালীকে বিভিন্ন পদকে ভূষিত করা হয়েছে।
৩ নভেম্বর’২৩ ইং শুক্রবার বিকাল ৪ টা থেকে রাত ১০ টা পর্যন্ত অনুষ্ঠিত অনুষ্ঠানের প্রথম পর্ব দ্বিতীয় ক্যাবিনেট মিটিংয়ে সভাপতিত্ব করেন, জেলা গভর্নর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ। দ্বিতীয় পর্ব অক্টোবর সার্ভিসের সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১ম ভাইস জেলা গভর্নর লায়ন কহিনুর কামাল এমজেএফ, অনুষ্ঠানের দুটি পর্বই সঞ্চালনা করেন জেলার ক্যাবিনেট সেক্রেটারী লায়ন আবু বকর সিদ্দিক পিএমজেএফ। বর্নাঢ্য এই অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অফ চিটাগাং কসমো ভ্যালীর প্রেসিডেন্ট লায়ন মোঃ টিপু সোলতান চৌধুরীকে ডায়নামিক লিডার আখ্যায়িত করে, ক্লাবে মেম্বার অন্তর্ভূক্তিকরন ও সেবা কার্যক্রমের সন্তোষ্টির ভিত্তিতে এমজেএফ পদবীতে ভূষিত করে আলাদা আলাদা ক্রেস্ট ও মেডলে প্রদান করেন জেলা গভর্নর লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ। মেম্বার অন্তর্ভুক্ত করায় কসমো ভ্যালী ক্লাবের আইপিপি লায়ন কাজী মাহবুবুল আলমকে মেডেল প্রদান করেন জেলা গভর্নর, ক্লাবের সার্ভিস চেয়ারপার্সন লায়ন মোঃ শাহ্ আলম এমজেএফ হওয়ায় জেলা গভর্নরের হাত থেকে মেডেল অর্জন করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ডিষ্ট্রিক তিনশত পনের বি-ফোর, বাংলাদেশ এর জেলা গভর্নর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ, আইপিডিজি লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, পিডিজি যথাক্রমে লায়ন এম এ মালেক এমজেএফ, লায়ন শাহ্ আলম বাবুল এমজেএফ, লায়ন নাছির উদ্দিন চৌধুরী এমজেএফ, ১ম ভাইস জেলা গভর্নর লায়ন কহিনুর কামাল এমজেএফ, ২য় ভাইস জেলা গভর্নর লায়ন মোসলেহ উদ্দিন অপু এমজেএফ।
উক্ত অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অফ চিটাগাং কসমো ভ্যালীর লায়ন সদস্যবৃন্দ যথাক্রমে ডিষ্ট্রিক রিজিয়ন চেয়ারপার্সন লায়ন মোঃ খোরশেদ আলম, ডিষ্ট্রিক চেয়ারপার্সন লায়ন কাজী মাহবুবুল আলম, ক্লাব প্রেসিডেন্ট ও ডিষ্ট্রিক কো-চেয়ারপার্সন লায়ন মোঃ টিপু সোলতান চৌধুরী এমজেএফ, সেক্রেটারী লায়ন এস এম আবুল কাশেম, ক্লাব সার্ভিস চেয়ারপার্সন ও অক্টোবর সার্ভিস চেয়ারম্যান লায়ন মোঃ শাহ্ আলম এমজেএফ, ক্লাব জয়েন্ট সেক্রেটারী লায়ন মোঃ নেজাম উদ্দীন, লায়ন মোঃ নজরুল ইসলাম, ক্লাবের নবাগত লায়ন সদস্য লায়ন রেজাউল আজিজ রেজা, লায়ন মোঃ সাইফুদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রথম পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং দ্বিতীয় পর্ব শেষে নৈশ ভোজের আয়োজন করা হয়।
লায়ন্স ক্লাব অফ চিটাগাং কসমো ভ্যালীর প্রেসিডেন্ট ডায়নামিক লায়ন লীডার লায়ন টিপু সোলতান চৌধুরী এমজেএফ লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩১৫, বি-৪ এর বার্ষিক বর্নাঢ্য এ অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অফ চিটাগাং কসমো ভ্যালী’র হয়ে নিজের ব্যক্তিগত সকল অর্জন ক্লাবের সকল লায়ন সদস্যদের উৎসর্গ করে বলেন, “এ অর্জন আমার ব্যক্তিগত কোন অর্জন নয়, আমার সব অর্জনের প্রান শক্তি ক্লাবের সকল সার্বক্ষনিক সক্রিয় মানবতাবাদী লায়ন সদস্যরা। লায়ন্স ক্লাবের মত নিরেট নিঃস্বার্থ মানবতবাদী সেবামুলক সংগঠনে মানবতার সেবা ও কল্যানে নিবেদিত প্রান হয়ে কাজ করে ব্যক্তিগতভাবে তৃপ্তিটাই হচ্ছে আসল অর্জন। তারপরও সাংগঠনিক অর্জনে উৎসাহ ও অনুপ্রেরনার গতব বৃদ্ধি পায়। তিনি লায়ন্স ক্লাব অফ চিটাগাং কসমো ভ্যালীর কার্যক্রমক ও নেতৃত্বকে মুল্যায়ন করে স্বিকৃতিস্বরুপ ক্রেস্ট, পদক ও মেডেল প্রদান করায় জেলা গভর্নর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ সহ জেলার সকল লায়ন নেতৃবৃন্দের কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান এবং তাঁর ব্যক্তিগত সকল অর্জন ক্লাবের সকল লায়ন সদস্যদের উৎসর্গ করে আগামীতে কসমো ভ্যালীর সকল লায়ন সদস্যরা আরো নিবেদিত হয়ে মানবতার কল্যানে এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS