বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরের সবকটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার প্রত্যয়  যুবলীগের নব-গঠিত কমিটির 

রংপুরের সবকটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার প্রত্যয়  যুবলীগের নব-গঠিত কমিটির 

রংপুর ব্যুরোঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে রংপুরের ৬টি আসনই প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন জেলা যুবলীগের নব-গঠিত কমিটি। বুধবার (১৮ অক্টোবর) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে সংগঠনের নেতাকর্মীরা একটি আনন্দ মিছিল নিয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এরপর বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পার্ঘ্য অর্পণ করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা। জেলা যুবলীগের সভাপতি লহ্মীন চন্দ্র দাসের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, অ্যাড. আনোয়ারুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেনসহ জেলা যুবলীগের নেতাকর্মীরা।
সমাবেশে জেলা যুবলীগের সভাপতি লহ্মীন চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল যে বিশ্বাস ও আস্থা নিয়ে আমাদের উপর দায়িত্ব দিয়েছেন আমরা জীবন দিয়ে হলেও তা সঠিকভাবে পালন করবো। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে রংপুর জেলার সবকটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে আমরা কাজ করে যাব। সেই সাথে নির্বাচনকে ঘিরে সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করতে জেলা যুবলীগ অতীতের মতো আগামীতেও রাজপথে থাকবে। সংগঠনকে শক্তিশালী করতে খুব শীঘ্রই স্মরণকালের সর্ববৃহৎ যুব সমাবেশ করা হবে। এরপর নেতাকর্মীরা নগরী পাবলিক লাইব্রেরী মাঠের সাহিত্য মঞ্চে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।
উল্লেখ্য, সম্মেলনের ১১ মাস পর গত ১৬ অক্টোবর রাতে রংপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক লহ্মীন চন্দ্র দাসকে সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনিকে সাধারণ সম্পাদক করে ৩ বছর মেয়াদী আংশিক কমিটি ঘোষণা করা হয়।
১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS