বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পীরগাছা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুর রহমান রাসেল,সাধারণ সম্পাদক রাজীব মুন্সী

পীরগাছা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুর রহমান রাসেল,সাধারণ সম্পাদক রাজীব মুন্সী

প্রেস বিজ্ঞপ্তিঃ  সাংবাদিকদের সংগঠন পীরগাছা রিপোর্টার্স ক্লাব (পি.আর.সি) এর ২০২৩-২৬ মেয়াদে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে নতুন কমিটির সভাপতি আব্দুর রহমান রাসেল,রংপুর ব্যুরো প্রধান গ্লোবাল টেলিভিশন ও দৈনিক প্রতিদিনের সংবাদ ও সাধারণ সম্পাদক হয়েছেন রাজীব মুন্সি এশিয়ান টেলিভিশন পীরগাছা প্রতিনিধি।
বৃহস্পতিবার ২৩ শে নভেম্বর,সন্ধা-৭.৩০ ঘটিকার সময় থানা গেইট সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে প্রথম সাধারণ সভায় পীরগাছা রিপোর্টার্স ক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি দৈনিক কালবেলা প্রতিনিধি, মোঃ আলমগীর হোসেন পাটোয়ারী, সহ-সভাপতি দৈনিক দেশের কন্ঠ প্রতিনিধি,মোঃ মানিক মিয়া, যুগ্ন-সাধারণ সম্পাদক আলোকিত পত্রিকা প্রতিনিধি,মোঃ হাবিবুর রহমান হাবিব,সাংগঠনিক সম্পাদক দৈনিক জনবাণী ও সিটিজি ক্রাইম সিনিয়র ক্রাইম রিপোর্টার মোস্তাক আহম্মেদ বাবু,কোষাধ্যক্ষ বঙ্গ টিভি প্রতিনিধি আবু ছায়েদ,প্রচার সম্পাদক গ্লোবাল টেলিভিশন ক্যামেরাম্যান মাসুদ রানা মুকুল,দপ্তর সম্পাদক এশিয়ান টেলিভিশন পীরগাছা ক্যামেরাম্যান আহসান হাবিব, সাহিত্য ও সাস্কৃতি বিষয়ক সম্পাদক দৈনিক মুক্ত খবর স্টাফ রিপোর্টার মোছাঃ রত্না পারভীন,কার্যনির্বাহী সদস্য দৈনিক ভোরের আওয়াজ প্রতিনিধি,মোঃ জমির উদ্দিন,বাংলাদেশ সময় প্রতিনিধি,মোঃ মিজানুর রহমান,দৈনিক লিখনী সংবাদ পীরগাছা প্রতিনিধি,মোঃ রবিউল ইসলাম রবি।
সাধারণ সভা শেষে পীরগাছা রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ৩ বছরের জন্য এই কমিটি তাদের দায়িত্ব পরিচালনা করবেন।
২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS