বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরে সামাজিক নিরাপত্তা বেষ্টুনীর আওতায় দরিদ্র জনগোষ্ঠী অর্ন্তভূক্ত করণে সংলাপ অনুষ্ঠিত এবং অপ্রচলিত পেশায় অংশ গ্রহনকারীদের মাঝে ব্যবসায়ীক উপকরণ বিতরণ

রংপুরে সামাজিক নিরাপত্তা বেষ্টুনীর আওতায় দরিদ্র জনগোষ্ঠী অর্ন্তভূক্ত করণে সংলাপ অনুষ্ঠিত এবং অপ্রচলিত পেশায় অংশ গ্রহনকারীদের মাঝে ব্যবসায়ীক উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ রংপুরে সামাজিক নিরাপত্তা বেষ্টুনীর আওতায় দরিদ্র জনগোষ্ঠী অর্ন্তভূক্ত করণে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও কমিউনিটির প্রতিনিধির সাথে সংলাপ অনুষ্ঠিত এবং অপ্রচলিত পেশায় অংশ গ্রহনকারীদের মাঝে ব্যবসায়ীক উপকরণ বিতরণ করা হয়েছে।
ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আয়োজনে, নগর দারিদ্র সুরক্ষা ফোরামের আওতায় এবং রংপুর সিটি কর্পোরেশনের সহযোগিতায় গতকাল বুধবার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের সভা কক্ষে অনুষ্ঠিত সংলাপে প্রধান অতিথি ছিলেন রংপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সোলোয়ারা বেগম। বিশেষ অতিথি ছিলেন শহর সমাজসেবা কর্মকর্তা শফিকুল ইসলাম পাইকার।
রংপুর সিটি কর্পোরেশনের সচিব মোছাঃ উম্মে ফাতিমার সভাপতিত্বে অনুষ্ঠিত সংলাপে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্র্যাকের জেলা সমন্বয়কারী মোঃ জাহিদুল ইসলাম, ব্র্যাকের রিজিওনাল ম্যানেজার ফাহাদ আহমেদ, ব্র্যাক ইউডিপির রিজিওনাল কোÑঅর্ডিনেটর অপূর্ব সাহা, অধ্যাপক নাসিমা আক্তার। ব্র্যাক ইউডিপির ট্রেইনার সালমা আজাদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন নগর দারিদ্র সুরক্ষা ফোরামের সাধারণ সম্পাদক সুশান্ত ভৌমিক সুবল ও ইঞ্জিনিয়ার আরিফুর রহমান।
সংলাপে সামাজিক নিরাপত্তা বেষ্টুনী (ভুমিকা, উদ্দেশ্য সরকারের নিরাপত্ত্বা বেষ্টনী সুবিধাসমূহ) নিয়ে আলোচনা করা হয়। সংলাপ শেষে নগর দারিদ্র সুরক্ষা ফোরামের আওতায় ১৫জন অপ্রচলিত পেশায় অংশ গ্রহনকারীদের মাঝে ব্যবসায়ীক উপকরণ বিতরণ করা হয়।
১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS