বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণার পূর্বধলায় বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

নেত্রকোণার পূর্বধলায় বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা :; নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের হাপানিয়া গ্রামে সোমবার সকালে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে আবির আহমেদ রনি (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, হাপানিয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে আবির আহমেদ রনি সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তাদের বসত ঘর থেকে গোয়াল ঘরের নেয়া বিদ্যুৎ এর তার ছিড়ে পড়ে থাকতে দেখে। সে বিদ্যুতের ছেড়া তার জোড়া লাগাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তার হাতের আঙ্গুল পুড়ে যায়। বাড়ির লোকজন ঘটনা দেখতে পেয়ে আশংকাজনক অবস্থায় রনিকে উদ্ধার করে দ্রæত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য রওনা হয়। পথিমধ্যে শম্ভুগঞ্জ বাজারে পৌছলে রনি মৃত্যুর কোলে ঢলে পড়ে। পরিবারের লোকজন তার মৃতদেহ বাড়ীতে নিয়ে আসে এবং থানা পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে রনি নামক এক যুবক মারা গেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS