বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় চার জুয়াড়ি আটক

কলমাকান্দায় চার জুয়াড়ি আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় জুয়ার আসরে অভিযান চালিয়ে চার জুয়াড়িকে হাতে নাতে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর আটকৃতদের নেত্রকোনা জেলা আদালতে সোর্পদ করেছে পুলিশ।

এর আগে সোমবার দিনগত রাতে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নলছাপ্রা গ্রামের জনৈক ওয়াসিম জাম্বিলের পতিত জমি থেকে তাদের খেলারত অবস্থায় আটক করা হয়।

আটককৃতরা হলেন, কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের নলছাপ্রা গ্রামের মো. মুসলেম উদ্দিনের  ছেলে মো. ইমরান মিয়া (২৫), একই উপজেলার সদর ইউনিয়নের সোনার চান্দুয়াইল গ্রামের আ: ছাত্তার মিয়ার  ছেলে মো. খোকন মিয়া (৪০), একই গ্রামের  মো. সামছু মিয়ার ছেলে মো. রাসেল মিয়া (২৫) ও বিষাড়া গ্রামের মো. তারা মিয়ার    ছেলে মো. মাসুম বিল্লাহ (২৭) ।

পুলিশ জানায়, উপজেলার  নলছাপ্রা গ্রামে একটি পতিত জমিতে জুয়া খেলার আসর বসেছে। এমন গোপন সংবাদে ওসি আবুল কালাম এর দিক নির্দেশনায় উপপরিদর্শক (এস,আই) সুব্রত চক্রবতী এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশের একটি দল অভিযান চালিয়ে ওই চারজনকে জুয়া খেলারত অবস্থায় হাতে নাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাও উদ্ধার করা হয়।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, মঙ্গলবার দুপুরে আটককৃতদের জেলা আদালতে পাঠানো হয়েছে।

১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS