বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় পুকুরে পানিতে  ভাসছিল  শিশু আহামদের মরদেহ

কলমাকান্দায় পুকুরে পানিতে  ভাসছিল  শিশু আহামদের মরদেহ

কলমাকান্দা (নেত্রকোনা)  প্রতিনিধি:নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় পুকুরে পানিতে ভাসছিল চৌদ্দ মাস বয়সী  শিশু আহামদ আলীর মরদেহ ।

আজ বুধবার সকালে কলমাকান্দা  উপজেলার নাজিরপুর  ইউনিয়নের কয়রা গ্রামের বাড়ির সামনে পুকুরে শিশুটির ভাসমান মরদেহ ভাসছিল। ওই গ্রামের মো. সাদির মিয়া ও মারিয়া আক্তার দম্পতির সন্তান ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে  , আজ বুধবার  সকালে নিজ বসতঘরে আহামদকে রেখে  মা মারিয়া আক্তার রান্না ঘরে সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন। এসময় বসতঘর থেকে সকলের অগোচরে হামাগুড়ি দিয়ে বাড়ির সামনে পুকুরে পড়ে যায় আহামদ ।  এক ফাঁকে ঘরে আহামদকে  দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তার মা। খোঁজাখুজির একপর্যায়ে বাড়ির সামনে পুকুরের পানিতে ভাসতে দেখেন মৃতের মা মারিয়া। তারই ডাক চিৎকারের বাড়ীর লোকজন ছুটে আসেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক নিশাত তাসনিম সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই  শিশু আহামদ আলীর মৃত্যু হয়েছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) সাংবাদিকদের বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে  আহামদ মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে দুপুরে শিশুর মরদেহ মৃতের স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

২২ বার ভিউ হয়েছে
0Shares