শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় অটো ইজিবাইকের ধাক্কায় এক শিশু নিহত

কলমাকান্দায় অটো ইজিবাইকের ধাক্কায় এক শিশু নিহত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দায় অটো ইজিবাইকের  ধাক্কায় চার বছর বয়সী ফাতেমা নামে এক শিশু নিহত হয়েছে ।

আজ (২৯সেপ্টেম্বর) শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে কলমাকান্দা -নেত্রকোনা আঞ্চলিক সড়কের  ডেট্টাখালী রমিসা ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ফাতেমা ওই এলাকার ফরিদুল ইসলাম ও সরুফা আক্তার দম্পতির সন্তান।

স্থানীয় সুত্র জানা গেছে, শিশু ফাতেমার বাড়ী  ওই সড়কের দক্ষিণ পাশে অবস্থিত। শুক্রবার সকালে গুতুরা বাজার থেকে একটি যাত্রীবাহী অটো ইজিবাইক কলমাকান্দার দিকে আসছিল। এ সময়  হঠাৎ করে সামনে দিয়ে দৌড় দেয় ফাতেমা। ওই গাড়ীর ধাক্কা খেয়ে সে সড়কের ওপর লুটিয়ে পড়ে। তাৎক্ষণিক স্হানীয় ও তার পরিবারের লোকজন গুরুতর আহত ফাতেমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে জরুরি বিভাগের  কর্তব্যরত চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক ডা. সৌরভ ঘোষ বলেন,হাসপাতালে নিয়ে আসা আগেই  শিশু ফাতেমা মারা গেছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে শিশু ফাতেমার মরদেহ থানায় নিয়ে আসা হয়। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে মৃতের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

৫৫ বার ভিউ হয়েছে
0Shares