শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনার দুর্গাপুরে বালুবাহী ট্রাকের ধাক্কায় নারী পথচারী নিহত

নেত্রকোনার দুর্গাপুরে বালুবাহী ট্রাকের ধাক্কায় নারী পথচারী নিহত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ; নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের দুর্গাপুর উপজেলার ঝাঞ্জাইল নামক স্থানে শুক্রবার দুপুরে ট্রাকের ধাক্কায় হাজেরা খাতুন (৫০) নামক এক নারী পথচারী নিহত হয়েছে।

নিহত হাজেরা দূর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের রামপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মজিবুর রহমানের স্ত্রী।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মজিবুর রহমানের স্ত্রী হাজেরা খাতুন শুক্রবার দুপুরে গ্রামের বাড়ি রামপুর থেকে ইজিবাইকে করে ঝাঞ্জাইল বাজারস্থ নিজ বাসায় ফিরছিলেন। বাসার সামনে এসে ইজিবাইক থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রæতগামী বালুবাহী ট্রাক তাকে ধাক্কা দিলে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা ক্ষিপ্ত হয়ে ঘাতক ট্রাকটিকে আটক করে এবং নিরাপদ সড়কের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ^াস দিয়ে জনগনকে শান্ত করে। পরে পুলিশের অনুরোধে জনগন সড়ক অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব-এর সাথে যোগাযোগ করলে তিনি ট্রাকের ধাক্কায় একজন নারী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে চালকের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

২৯ বার ভিউ হয়েছে
0Shares