শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামের যাত্রাপুর ইউপিতে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

কুড়িগ্রামের যাত্রাপুর ইউপিতে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

মোঃ বুলবুল ইসলাম , কুড়িগ্রাম প্রতিনিধি : ‘পরিবর্তনশীল ও শান্তিপূর্ণ সমাজ গঠনে স্বাক্ষরতার প্রসার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১০ সেপ্টেম্বর (রবিবার) কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন চত্বরে গুড নেইবরস এর আয়োজনে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে যাত্রাপুর ইউনিয়ন চত্বরে এক মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধন ও আলোচনাসভা অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও সচেতন এলাকাবাসী অংশগ্রহণ করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গফুর। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম সদর উপজেলা শিক্ষা অফিসার এনএম শরিফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম সদর উপজেলা সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ নওশাদ আলী, যাত্রাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রতন চন্দ্র সরকার, গুড নেইবরস বাংলাদেশ কুড়িগ্রাম শাখার সহকারী ব্যবস্থাপক মোঃ কালাম উদ্দিন, সিডিপি ব্যবস্থাপক যোসেফ টুটুল বিশ্বাস প্রমূখ।
বক্তারা বলেন, আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবসে আমাদেরকে শপথ করতে হবে প্রত্যেকটি মানুষকে শিক্ষা অর্জন করে সমাজ ও দেশের উন্নয়নের অগ্রযাত্রায় সামিল হওয়া।
২৭ বার ভিউ হয়েছে
0Shares