বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আটোয়ারীতে ইসলামী ব্যাংক এজেন্ট আউটলেটে সূধী সমাবেশ

আটোয়ারীতে ইসলামী ব্যাংক এজেন্ট আউটলেটে সূধী সমাবেশ

ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি : “ সবার জন্য ব্যাংকিং” শীর্ষক চলমান ক্যাম্পেইন এর অংশ হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি,পঞ্চগড় শাখার আওতাধীন আটোয়ারী বাজার এজেন্ট আউটলেট এর উদ্যোগে গ্রাহক ও সূধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বিকেলে আটোয়ারী বাজার এজেন্ট ব্যাংকিং কার্যালয়ে কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূধী সমাবেশ শুরু করা হয়।
মেসার্স সিনথি-আবিয়াত ট্রেডার্সের স্বত্বাধিকারী আলহাজ¦ মোঃ তাছাফুর রহমান (বাচ্চু)’র সভাপতিত্বে অনুষ্ঠিত সূধী সমাবেশে ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোঃ নবীরুলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ,পঞ্চগড় শাখা প্রধান ও এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) এ.কে.এম.মোজাহারুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,আউটলেটের ইনচার্জ আব্দুল করিম,গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত কর্মী নুরল ইসলাম,বড় শিংগিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম,আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ইউসুফ আলী, মিনা সুইট্স এর স্বত্বাধিকারী জাকির হোসেন প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে বলেন,শরিয়া মোতাবেক ব্যাংকিং সেবা প্রদানে এই ব্যাংক কাজ করছে বিশাল পরিসরে। গ্রাহকরাই ব্যাংকের প্রাণ।
তিনি ব্যাংকের বিভিন্ন সুযোগ সুবিধা, নিয়ম-কানুন বিষয়ে বিস্তারিত গ্রাহকদের সম্মুখে আলোচনা করে এই ব্যাংকে আরও গ্রাহক সংখ্যা বাড়ানোর আহবান জানান।
এসময় সমাবেশে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

১১৫ বার ভিউ হয়েছে
0Shares