শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরে ৩দিন ব্যাপী কৃষি মেলা সমাপনী

রংপুরে ৩দিন ব্যাপী কৃষি মেলা সমাপনী

স্টাফ রিপোর্টার ॥ রংপুরে ৩দিন ব্যাপী কৃষি মেলা-২০২৩ শেষ হয়েছে। নগরীর খামারবাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপপরিচালকের কার্যালয়ে মেট্রোপলিটন কৃষি অফিসের আয়োজনে, বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশনের সহযোগিতায় বিভাগীয় কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় ৩দিন ব্যাপী অনুষ্ঠিত কৃষি মেলা-২০২৩ গতকাল শনিবার শেষ হয়েছে।
মেলার সমাপনী উপলক্ষে বিকেল ৪টায় আয়োজিত আলোচনা ও সম্মাননা ক্রেষ্ট এবং গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক শস্য মোঃ নুর আলম।
মেট্রোপলিটন কৃষি অফিসার মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ৩দিন ব্যাপী কৃষি মেলার সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন রংপুর জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা ও ধান গবেষনার বৈজ্ঞানিক কর্মকর্তা প্রিন্সিপাল ডাঃ রকিবুল হাসান।
মেট্রোপলিটন কৃষি অফিস রংপুরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষক অফিসার মোঃ রুহুল ইসলাম সরকারের সঞ্চালনায় মেলায় স্থান পায় সর্বমোট ১৯টি স্টল কর্তৃপক্ষকে সম্মাননা ক্রেষ্ট প্রদান এবং মেলায় আগত দর্শনার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশন রংপুর জেলার সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন সমিতির নেতৃবৃন্দ।
৭১ বার ভিউ হয়েছে
0Shares