বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনার কেন্দুয়ায় মোটর সাইকেল চালকের গলা কাটা লাশ উদ্ধার

নেত্রকোনার কেন্দুয়ায় মোটর সাইকেল চালকের গলা কাটা লাশ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ; নেত্রকোনার কেন্দুয়ায় বাদল মিয়া (৩৪) নামে এক ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  নিহত বাদল মিয়া কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের কিসমত চিথুলিয়া গ্রামের সুলতু মিয়ার ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের বৈশ্যপাট্টা গ্রামের বৈশ্যপাট্টা মডেল একাডেমি হয়ে মনকান্দা যাওয়ার রাস্তার পাশে পতিত জমিতে বৃষ্টির জমানো পানিতে শনিবার সকাল ১০টার দিকে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরের দিকে ঘটনাস্থলে পৌঁছে গলা কাটা লাশটি উদ্ধার করে। পরে পুলিশ সূরত হাল রিপোর্ট তৈরীর করে ময়না তদন্তের জন্য লাশটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

কেন্দুয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ ফারাবি ঘটনাস্থল পরিদর্শন করেন সাংবাদিকদের জানান, পুলিশ প্রথমে লাশটি অজ্ঞাত হিসাবে উদ্ধার করে। স্থানীয় লোকজনও তার পরিচয় দিতে পারেনি। পরে পুলিশ মৃতদেহের পকেটে একটি কার্ড দেখে লাশের পরিচয় সনাক্ত করে। তিনি ভাড়ায় মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন ও রাস্তায় রক্তের দাগ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা মোটর সাইকেল ছিনতাই করতেই বাদলকে গলা কেটে হত্যা করেছে। এছাড়াও বাদল মিয়ার সাথে কারো কোন বিরোধ ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

৬৬ বার ভিউ হয়েছে
0Shares