বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বঙ্গবন্ধুর পাশে থেকে সর্বদা সাহস যুগিয়েছেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব—লালমোহনে এমপি শাওন

বঙ্গবন্ধুর পাশে থেকে সর্বদা সাহস যুগিয়েছেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব—লালমোহনে এমপি শাওন

ভোলা প্রতিনিধিঃ বঙ্গমাতা বঙ্গবন্ধুর পাশে দাঁড়িয়ে সব সময় বঙ্গবন্ধুকে সাহস যুগিয়েছেন এবং তিনি সেভাবেই দেশের কল্যানে কাজ করেছেন। মুক্তিযুদ্ধের সময় বঙ্গমাতা বঙ্গবন্ধুর হাতে হাত রেখে সাধারণ মানুষের জন্য লড়ে গেছেন। বাঙালির মুক্তির জন্য সব সময় বঙ্গমাতা বঙ্গবন্ধুর উপর ভরসা রেখেছেন। তাইতো যুদ্ধের পরেও বঙ্গবন্ধু রাষ্ট্রক্ষমতার প্রধান হয়েও সাদামাটা জীবন যাপন করতেন। আজ জননেত্রী শেখ হাসিনাও তার বাবার মত বাঙালির মুক্তির জন্য সবসময় নিজেকে নিয়োজিত রেখেছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে ভোলার লালমোহন উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ৮ আগস্ট মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি মোঃ আঃ মালেক, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল ইসলাম হাওলাদার, পৌর আওয়ামী লীগ আহবায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ রুহুল আমিন উপস্থিত ছিলেন। পরে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সেলাই মেশিন বিতরণ করা হয়।

৮২ বার ভিউ হয়েছে
0Shares