বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আবদুল মমিন টুলুকে অভিনন্দন জানিয়েছেন ভোলা যুব রেড ক্রিসেন্ট

আবদুল মমিন টুলুকে অভিনন্দন জানিয়েছেন ভোলা যুব রেড ক্রিসেন্ট

ভোলা প্রতিনিধিঃ ভোলা জেলা পরিষদের সদ্যবিদায়ী চেয়ারম্যান আবদুল মমিন টুলু জেলা পরিষদের নতুন করে প্রশাসক হিসাবে দায়িত্ব নেওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ভোলা জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিট।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে জেলা পরিষদ প্রশাসক এর হল রুমে যুব রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান আদিল হোসেন তপুর নেতৃত্বে নতুন করে দায়িত্ব নেওয়ায় প্রশাসকে অভিনন্দন জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো:আজিজুল ইসলাম। পরে জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

বুধবার দুপুরে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলামের বরাত দিয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ হায়দার আলী নতুন জেলা পরিষদ প্রশাসক দের তালিকা নিশ্চিত করেন। বৃহস্পতিবার সকালে নব নিযুক্ত প্রশাসক ভোলা জেলা পরিষদ এসে নতুন করে দায়িত্ব গ্রহণ করেন। সম্প্রতি ৬১টি জেলা পরিষদের মেয়াদ ৫ বছর উত্তীর্ণ হওয়ায় পরিষদগুলো বিলুপ্ত করে সরকার। এদিকে আবদুল মমিন টুলু জেলা পরিষদের প্রশাসক হিসাবে নতুন করে দায়িত্ব নেয়ায় খুশী ভোলা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। দলের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দররা এই খবরে আনন্দ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। একই সাথে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরাও খুশী হয়েছেন।

স্থানীয় সরকার কাঠামোর ৪টি স্তরের অন্যতম প্রধান একটি স্তর হচ্ছে জেলা পরিষদ। দেশের সকল জেলায় সুপ্রাচীন আমল থেকেই জেলা পরিষদ জনসাধারণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। নিষ্কীয় জেলা পরিষদকে আবদুল মমিন টুলু ভোলা জেলার ৪ এমপি, উপজেলার চেয়ারম্যান,ও অন্যান্যজনপ্রতিনিধিদের সহায়তায় জেলা পরিষদের কার্যক্রমে গতিশীল করেছেন। পাশাপাশি তার বিভিন্ন মেয়াদে দায়িত্বে থাকার ফলে ভোলা জেলার সকল উপজেলায় জেলা পরিষদের উন্নয়নে ছোয়া লেগেছে।

৭০ বার ভিউ হয়েছে
0Shares