বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তারেক রহমান ও ডা. জুবাইদার বিরুদ্ধে আদালতের রায় ঘোষণার প্রতিবাদে কুড়িগ্রামে স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ

তারেক রহমান ও ডা. জুবাইদার বিরুদ্ধে আদালতের রায় ঘোষণার প্রতিবাদে কুড়িগ্রামে স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ

সাইয়েদ বাবু, কুড়িগ্রাম প্রতিনিধিঃ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে আদালতের রায় ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির সহযোগী তিন সংগঠন-কুড়িগ্রাম জেলা স্বেচ্ছাসেবক দল, যুব দল ও ছাত্রদল।

৩ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ওয়াহেদ রানার নেতৃত্বে কুড়িগ্রাম দাদা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঘোষপাড়ায় এক সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়। এ সময় জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম বকসী রকি’র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সদস্য আজিজুল হক, স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আবু হানিফ বিপ্লব, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম বিপুল, সহ-সাংগঠনিক মোস্তাফিজার রহমান মিশু প্রমূখ।

বক্তারা, অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর সহধর্মিনী ডা. জুবাইদার বিরুদ্ধে প্রহসনের রায় বাতিলের দাবি জানান।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares