বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় ‘পরিবেশ ও জনস্বাস্থ্য রক্ষায় নাগরিক সমাজ এবং মিডিয়ার ভূমিকা’ বিষয়ক মত বিনিয়ম সভা

নেত্রকোনায় ‘পরিবেশ ও জনস্বাস্থ্য রক্ষায় নাগরিক সমাজ এবং মিডিয়ার ভূমিকা’ বিষয়ক মত বিনিয়ম সভা

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নেত্রকোনায় ‘পরিবেশ ও জনস্বাস্থ্য রক্ষায় নাগরিক সমাজ এবং মিডিয়ার ভূমিকা’ বিষয়ক এক মত বিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকাল ১১টায় নেত্রকোনা পৌরসভার আব্বাস আলী খান স্মৃতি মিলনায়তনে প্রীপ ও আইইডি’র ব্যবস্থাপনায় বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন জনউদ্যোগ, নেত্রকোনা এই মত বিনিময় সভার আয়োজন করে।

জনউদ্যোগের সিনিয়র সদস্য মোস্তাফিজুর রহমান খানের সভাপতিত্বে সাইফুল্লাহ ইমরানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসিন আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, জনউদ্যোগের ফেলো সাংবাদিক শ্যামলেন্দু পাল, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ্, আলপনা বেগম, লাভলু পাল চৌধুরী, জাহিদ হাসান, সোহান আহমেদ, আনিছুর রহমান, জহিরুল ইসলাম খান কবীর, উন্নয়ন কর্মী কল্পনা ঘোষ, স্বেচ্ছাসেবী মির্জা হৃদয় সাগর, শিক্ষার্থী ফারজানা আক্তার সীমা, শেখ সাব্বির আহমেদ ও সুবর্ণা আক্তার প্রমূখ।

মত বিনিময় সভায় পরিবেশ ও জনস্বাস্থ্য রক্ষায় নাগরিক সমাজকে তৃণমূল পর্যায়ে ব্যাপক জনসচেতনার পাশাপাশি সু নাগরিকের দায়িত্ব এবং মিডিয়া কর্মীদের আরো দায়িত্বশীল ভূমিকা পালনের উপর গুরুত্বারোপ করা হয়।

৫৮ বার ভিউ হয়েছে
0Shares