বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় ফিসারী পুকুর থেকে ভাসমান শিশুর লাশ উদ্ধার

কলমাকান্দায় ফিসারী পুকুর থেকে ভাসমান শিশুর লাশ উদ্ধার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :  নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় শনিবার দুপুরে একটি ফিসারী পুকুর থেকে ছয় বছর বয়সী আল রাফি নামে এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে – স্বজনরা।

এ ঘটনাটি ঘটেছে কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়ন সাকুয়া ইন্দ্রপুর গ্রামের একটি ফিসারী পুকুরে। মৃত শিশু আল রাফি ওই গ্রামের মো. আবুল বাশার ও মোছা: পান্না আক্তার দম্পতির কনিষ্ঠ সন্তান।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সকালে মৃত শিশু আল রাফি খেলাধুলা করছিল। এ সময় বাড়ির সকলের অগোচরে তাদের বসত বাড়ি থেকে পূর্ব পাশে থাকা ফিসারী পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায় আল রাফি । সে সাতার কাটতে জানতো না। দুপুরের বাড়ীতে না ফেরায় বাড়ির লোকজন সব জায়গায় খোঁজাখুুজি করেন। এক পর্যায়ে ফিসারী পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান স্বজনরা। পরে তাকে উদ্ধার করে শনিবার ২টা ৪৫ মিনিটে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক শামীম রানা শাকিল বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই  শিশু আল রাফির মৃত্যু হয়েছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে শিশু আল রাফি লাশ থানায় নিয়ে আসা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে শিশুর লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS