বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

মধুখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ২৫ জুলাই মঙ্গলবারঃ “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরের মধুখালীতে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার অফিস কর্তৃক আয়েজিত ও জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটি বাস্তবায়নে মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে জাতীয় মৎস্য

সপ্তাহের বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।৫ জুলাই মঙ্গলবার বেল ১১টায় উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা পুকুর ঘাটে শেষ হয় । উপজেলা পুকুরে দেশীয় বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়েছে ।র‌্যালী ও মাছের পোনা অবমুক্ত করন পরবর্তী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত)ও উপজেলা সহকারী কমিশনার(ভুমি) শামীম আরার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ শহিদুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আলভীর রহমান,সমাজসেবা কর্মকর্তা কল্লোল সাহা,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস.মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা দেবব্রত বিশ্বিাস ও মৎস্য চাষী মোঃ কামাল হোসেনসহ প্রমুখ। মৎস্য সপ্তাহের বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ শহিদুল ইসলাম। মাছ চাষে বিশেষ অবদান রাখায় ৩জনকে উপজেলা শ্রেষ্ঠ মৎস্য চাষীর পুরস্কার দেওয়া হয়।

২৪ জুলাই সোমবার থেকে ৩০ জুলাই রোববার ২০২৩খ্রিঃ পর্যন্ত বিভিন্ন কর্মসূচী মধ্যদিয়ে সারাদেশের ন্যায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপিত হবে ।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS