শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু

সেনবাগে পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সেনবাগে পুকুরের পানিতে ডুবে তানিয়া বেগম (৩৫) নামের ৩সন্তানের জননী এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তানিয়া সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউপির  পরিকোট গ্রামের তাজুল ইসলামের বাড়ির কৃষক তাজুল ইসলামের স্ত্রী।

জানাগেছে,উপজেলার ডমুরুয়া ইউপির পরিকোট গ্রামের তাজুল ইসলামের স্ত্রী তানিয়া দুপুরের রান্না বান্না শেষে বিকাল সাঢ়েস ৪টার দিকে পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। দীর্ঘক্ষনেও সে ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে পুকুরের পানিতে তার লাশ ভাসতে দেখে দ্রæত উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিকট নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত তানিয়া ৩সন্তানের জননী ও সে মৃগী রোগী ছিলো বলে দাবী করেন তার স্বামী তাজুল ইসলাম।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী স্থানীয় ওয়ার্ড মেম্বার গাজী মনির হোসেন দুলালের বরাত দিয়ে পুকুরের পানিতে ডুবে গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ওই গৃহবধূ মৃগী রোগে আক্রান্ত ছিলো। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়। মঙ্গলবার (১১জুলাই) রাত ৯টায় নিহত তানিয়া বেগমের স্বামীর বাড়ীতে জানাজা শেষে লাশ পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

১১৪ বার ভিউ হয়েছে
0Shares