শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় পুকুরে পানিতে ডুবে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

কলমাকান্দায় পুকুরে পানিতে ডুবে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি  :  নেত্রকোণার কলমাকান্দায় বাড়ির সাথে পুকুরে পানিতে ডুবে চৌদ্দ বছর বয়সী রুমান মিয়া নামে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরের মৃত্যু  হয়েছে। মৃত রুমান মিয়া  স্থানীয় ব্র্যাক স্কুলের ১ম ম্রেণী শিক্ষার্থী ও সে বুদ্ধি প্রতিবন্ধী ছিল।

আজ শনিবার (২৮ মে)  বিকেলের দিকে কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নে রহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত কিশোর  ওই এলাকার চাঁন মিয়া  ও রুমালা খাতুন দম্পতির কনিষ্ঠ পুত্র সন্তান। মৃতের বাবা পেশায় একজন অটোইজিবাইক চালক।
পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে,. আজ শনিবার দুপুরে স্কুল থেকে বাড়ীতে এসে ঘরে বইগুলো রেখে তার ভাবি শান্তাকে ভাত বাড়ার জন্য কথা বলে গোসল করার জন্য এক দৌড়ে বেরিয়ে পরে। বাড়ীতে ফিরতে দেরি দেখে পারিবাবরের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজাখুুঁজির পর বাড়ীর পাশে মৃতের সম্পর্কে  মামী সেলিনা আক্তার ওই পুকুরে তার বাড়ির আসবাবপত্র ধুতে গিয়ে ওই পুকুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরকে পানিতে  হাবুডুবু করতে তলিয়ে যেতে দেখে  তাৎক্ষণিক ডাক চিৎকার দেন । তারই আত্ম চিৎকারে বাড়ীর পাশে লোকজন কিশোরটিকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে চিকিৎসক এস এম সায়েম তানবির বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই কিশোরের মৃত্যু হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান সাংবাদিকদের বলেন, হাসপাতাল থেকে শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সব আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ওই দিন সন্ধ্যায়  বুদ্ধি প্রতিবন্ধী কিশোরের লাশ তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে  ।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares