শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় নৌকাডুবিতে  নিখোঁজ আরো দুজনের লাশ উদ্ধার

নেত্রকোনায় নৌকাডুবিতে  নিখোঁজ আরো দুজনের লাশ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনাঃ নেত্রকোনায় দুর্গাপুরে কংশ নদী পারাপারের সময় নৌকাডুবিতে নিখোঁজ আরো দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিখোঁজো তিন জনেরই লাশ উদ্ধার করা হয়।
শুক্রবার সকালে যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হচ্ছে, দুর্গাপুর উপজেলার ঢেউটুকুন গ্রামের আবু সিদ্দিকের ছেলে স্বপন মিয়া ( ২৫) ও পূর্বধলা উপজেলার আগমারগেন্ডা গ্রামের সাফের উদ্দিনের ছেলে সোহেল মিয়া (২৫)।
দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোহাম্মদ রাজীব উল আহসান জানান, সকাল ১১টার দিকে  ঘটনাস্থলের পাশ থেকে সোহেল মিয়ার লাশটি ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে। অপর দিকে স্বপন মিয়ার লাশটি  জেলার বারহাট্রা উপজেলার ফকির বাজার এলাকায় কংশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন। পরে নিহতদের স্বজনেরা শনাক্ত করার পর তাদের কাছে লাশ দুইটি হস্তান্তর করা হয়। নিহত তিন জনের লাশ দাফন-কাফনের জন্যে প্রত্যেক পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে দেয়া হয়েছে।
উল্লেখ ,গত বুধবার সন্ধ্যায় দিকে দুর্গাপুর উপজেলার মুচারবাড়ি ফেরিঘাট এলাকায় কংশ নদীতে এই নৌকাডুবির ঘটনা ঘটে । এ সময় ২০ জন যাত্রী সাতরিয়ে নদীর তীরে উঠতে সক্ষম হলেও তিন জন নিখোঁজ হয়।
৭৬ বার ভিউ হয়েছে
0Shares