মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় অটোইজিবাইক উল্টে খাদে পড়ে চালক নিহত 

কলমাকান্দায় অটোইজিবাইক উল্টে খাদে পড়ে চালক নিহত 

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ব্যাটারি চালিত অটো ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে  উল্টে খাদে পড়ে এক চালক নিহত হয়েছে।

এ দুর্ঘটনাটি মঙ্গলবার রাতে উপজেলার রংছাতি ইউনিয়নের সীমান্তবর্তী সন্ন্যাসীপাড়া গ্রামের গ্রামীন সড়কে ঘটে। নিহত চালক আশরাফুল মিয়া (১৮) ওই গ্রামের ওমর আলীর ছেলে ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে , মঙ্গলবার সন্ধ্যায়  অটো ইজিবাইকের চালক আশরাফুল ধানের চারা বোঝাই করে তার গাড়ি নিয়ে রংছাতি ইউনিয়নের কৃষ্টপুর নামক এলাকা থেকে সীমান্ত সড়ক হয়ে নিজ গ্রাম সন্ন্যাসীপাড়ার তার বাড়ির উদ্দেশ্য রওনা হন । ওইদিন রাতে বাড়ীর সামনে আসলে অটো ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে গ্রামীণ সড়ক থেকে  খাদে পড়ে উল্টে যায়। ওই সময় চালক আশরাফুল গাড়ীর নীচে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক শামীম আরা নিপা বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই আশরাফুলের মৃত্যু হয়েছে। পরে থানা পুলিশকে খবর দেওয়া হয়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি (তদন্ত) মো. জালাল উদ্দীন সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ওইদিন রাতেই নিহত আশরাফুলের লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS