শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তানোরের সেই আদিবাসী নারীকে ধর্ষনকারী জনি ঢাকায় গ্রেফতার 

তানোরের সেই আদিবাসী নারীকে ধর্ষনকারী জনি ঢাকায় গ্রেফতার 

তানোর প্রতিনিধি  :  অবশেষে সেই ধর্ষক জনিকে ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করেছে পুলিশ প্রশাসন বলে নিশ্চিত করেন  তানোর থানার ওসি আব্দুর রহিম। বৃহস্পতিবার সকালের দিকে ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করে বিকেলে তানোর থানায় সোপর্দ করা হয়েছে। ধর্ষক জনির বাড়ী উপজেলার কলমা ইউনিয়ন (ইউপির)  শালবাড়ী গ্রামে। সে আলেক চানের পুত্র। অপর আসামী আলীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি।
জানা গেছে,  উপজেলার কলমা ইউপির ক্ষুদ্র নৃ গোষ্ঠীর এক স্কুল পড়ুয়া জৈনিক ব্যক্তির মেয়ে ও তার ভাই খাড়ির ধারে ঘাস কাটতে যায়। এসময় পার্শ্ববর্তী জমিতে কাজ করছিল জনি (২২) ও আলি( ২০) নামের দুই বখাটে। তারা ওই মেয়েকে একা পেয়ে ভাইকে বেধে রাখেন আলী। আর বোনকে জোরপূর্বক ধর্ষন করে জনি। ওই মেয়ের ডাকচিৎকারে গ্রামের লোকজন উদ্ধার করেন। এঘটনায় মেয়ের পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন ও ধর্ষণের শিকার মেয়েকে পুলিশ উদ্ধার করে  রামেক হাসপাতালে পরিক্ষার জন্য পাঠান।
ওসি আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার পর থেকে ধর্ষক জনি ও সহযোগীতাকারী আলী পলাতক ছিল। অবশেষে রাজধানী ঢাকার উত্তরা থেকে গ্রেফতার হন ধর্ষক জনি।আর সহযোগী আলীকে গ্রেফতারে জোরালো অভিযান চলছে। আটককৃত আসামীকে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হবে।
প্রসঙ্গত,  গত শনিবার দুপুরের দিকে উপজেলার কলমা ইউপি এলাকায় ঘটে লোমহর্ষক ধর্ষনের ঘটনাটি। ওইদিন রাতে ধর্ষনের শিকার মেয়ের পিতা থানায় মামলা দায়ের করেন।
৭১ বার ভিউ হয়েছে
0Shares