শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার 

সেনবাগে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার 

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী নোয়াখালী প্রতিনিধি  ; নোয়াখালীর সেনবাগ পুলিশ এক অভিয়ান চালিয়ে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড ডোমনাকান্দী গ্রামস্থ সেনবাগ রাস্তার মাথা  সংলগ্ন  কাবিলপুর ইউনিয়নের পুরাত বোর্ড অফিসের একটি ঝোপ থেকে বিপুল পরিমাণ দেশী অস্ত্র উদ্ধার করেছে।
 শনিবার দিবাগত রোববার রাত আড়াইটার দিকে সেনবাগ থানার এসআই মিঠুন কুমার মন্ডলের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ওই পলিথিন মোড়ানো পরিত্যাক্ত অস্ত্রগুলো উদ্ধার করে।
উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে- কাঠের লাঠি ৪  প্রতিটি লম্বা অনুঃ ৩০ ইঞ্চি, স্টিলের এসএস পাইপ ২টি, একটি লম্বা অনুঃ ২১ ইঞ্চি ও অপরটি ৩২ ইঞ্চি, একপাশে ধারালো কিরিচ ৩টি,প্রতিটি লম্বা অনুঃ ৩০ ইঞ্চি,বিভিন্ন সাইজের ৭ টি ছোরা, ২টি চাপাতি লম্বা প্রতিটি ১৫ ইঞ্চি ও দেশীয় পদ্ধতিতে লোহার পাইপ ও সাইকেলের যন্ত্রাংশ দিয়ে তৈরীকৃত কুঠার ২ টি  লম্বা অনুঃ ২০ ইঞ্চি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী জানান এঘটনায়  সেনবাগ থানার একটি সাধারণ ডাইরি ( জিডি)  করা হয়েছ। জিডি নং নং ১২১৪  অস্ত্রের মালিকে তথ্য সংগ্রহে তদন্ত অভ্যাহত রয়েছে।
৯৩ বার ভিউ হয়েছে
0Shares