শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে জেলা পরিষদ সদস্য প্রার্থীর ছবি ব্যবহার ফেজবুকে মিথ্যা প্রচারনা থানায় সাধারণ ডাইরী

সেনবাগে জেলা পরিষদ সদস্য প্রার্থীর ছবি ব্যবহার ফেজবুকে মিথ্যা প্রচারনা থানায় সাধারণ ডাইরী

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর জেলা পরিষদের সাবেক সদস্য ও বর্তমান সদস্য প্রার্থী সাইফুল ইসলাম বাবু’র ছবি ব্যবহার করে আকরাম খান নামের একটি ফেজবুক আইডি থেকে উপজেলার মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম রিগানের নামে মিথ্যা প্রচারণা করায় সেনবাগ থানায় একটি সাধারণ ডাইরী করেছেন, নোয়াখালী জেলা পরিষদের হাতি মার্কা প্রতিকের সদস্য প্রার্থী সাইফুল ইসলাম বাবু।

ডাইরীতে বাবু অভিযোগ করেন, তিনি নোয়াখালী জেলা পরিষদের সাবেক সদস্য ও বর্তমানের সদস্য প্রার্থী। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং একজন রাজনীতিবিদ ও ব্যবসায়ী। গত কয়েকদির আগে লক্ষ করেন তার ছবি ব্যবহার করে আকরাম খান নামের একটি ফেজবুক আইডি থেকে সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইঊনিয়নের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সভাপতি ফিরোজ আলম রিগানের নামে মিথ্যা প্রচারনা চালায়। এরপর বিষয়টি বাবু’র দৃষ্টি গোচর হলে তিনি আইডিটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সেনবাগ থানায় একটি সাধারণ ডাইরী করেন। ডাইরী নং-৭২৭।

এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলে আইডিটি সনাক্তের চেষ্ঠা চলছে।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares