শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উপজেলা পরিষোদ

মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উপজেলা পরিষোদ

জুলহাস উদ্দীন উপজেলা প্রতিনিধি ::  বাংলাদেশে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাওয়া মেধাবী ২৩ জন শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন তেঁতুলিয়া উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।
সমবার (২৪এপ্রিল) উপজেলা পরিষদ হলরুম উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ ইউনুস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নওগাঁ সরকারি বিএমসি কলেজ মাসুদ পারভেজ, প্রভাষক(৪০তম বিসিএস),উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শওকত আলী, উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান,অধ্যক্ষ কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ ইমদাদুল হক ও তেঁতুলিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মতিউর রহমান।
এছাড়াও উপস্তিত ছিলেন,১১টি বিশ্ববিদ্যালয়ে মোট ২৩ জন শিক্ষার্থী।অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন মোক্তারুজ্জামান মুক্তা ও মুয়ায ইবনে হারুন, ঢাকা বিশ্ববিদ্যালয়, মুবাশশিরা তাসনিম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জুবায়ের হোসেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়, আবিদা সুলতানা ফামি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এবং জারিন আতিয়া ও রত্না বেগম, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ।
এধরনের সংবর্ধনা অনুষ্ঠান নিঃসন্দেহে অনুজদের এবং কষ্ট করে সুযোগ পাওয়া মেধাবী শিক্ষার্থীদের অনুপ্রাণিত করবে।এতে সর্বাত্মক সহযোগিতা করেছে কাজী প্রান্ত, আব্দুল করিম, মাম্পি, জাহিদ ও নিয়ন,শিক্ষার্থীদের মাঝে রচিত বই উপহার দেয় এম এ বাসেদ তেঁতুলিয়া ।
৪৪ বার ভিউ হয়েছে
0Shares