শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভাঙ্গুড়ায় বিএনপি’র ইফতার মাহফিল

ভাঙ্গুড়ায় বিএনপি’র ইফতার মাহফিল

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া এবং ইফতার মাহফিল হয়েছে। সোমবার (১০ এপ্রিল) বিকেলে উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী অনার্স কলেজ মাঠে এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য সচিব এডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম আহŸায়ক নুর মুহাম্মদ মাসুম বগা। এতে সভাপতিত্ব করেন পৌর বিএনপি’র আহŸায়ক ও কাউন্সিলর রফিকুল ইসলাম। উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহব্বায়ক ও সাংগঠনিক সম্পাদক প্রভাষক জাফর ইকবাল হিরোক ও পৌর বিএনপি’র সাবেক সদস্য সচিব সাইদুল ইসলাম বুরুজের সঞ্চালনায় উপজেলা বিএনপি’র সাবেক সদস্য সচিব নুর মোজাহিদ স্বপন, সাবেক সিনিয়র যুগ্ম আহব্বায়ক আব্দুল মতিন রাজু, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, সাবেক যুগ্ন আহব্বায়ক আবু হেনা মোস্তফা কামাল, পৌর বিএনপি’র সাবেক আহব্বায়ক জাকির হোসেন, যুগ্ন আহব্বায়ক শহিদুল ইসলাম, পৌর যুব দলের সাবেক যুগ্ন আহব্বায়ক ফরিদুল ইসলাম, উপজেলা কৃষক দলের সভাপতি আখিরুজ্জামান মাসুম, ছাত্র দলের সদস্য সচিব লিখন আলী ও সাধারণ সম্পাদক আবু সায়েম প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন কলেজ মসজিদের মুয়াজ্জেম মওলানা মোঃ আতিকুর রহমান।

বক্তারা আগামী নির্বাচনে নির্দলীয় তত্ত¡াবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন প্রদান ও নিত্যা প্রয়োজনীয় জিনিস পত্রের দাম কমিয়ে জন দুর্ভোগ লাগব করতে ক্ষমতাসীনদের প্রতি জোর দাবী জানান।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS